রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার ছিনিমিনি খেলছে : রিজভী

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার ছিনিমিনি খেলছে : রিজভী

স্বদেশ ডেস্ক:

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া জীবন মৃত্যুর সন্ধিক্ষণে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, ‘তার বিদেশে উন্নত চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার। আসলে ভয়ঙ্কর ও নিষ্ঠুর, অমানবিক সরকার ছাড়া কেউই এটা করতে পারে না।’

সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল শেষে দুই শতাধিক পথশিশুর মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)। আজ শুক্রবার বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরে এ কর্মসূচি করা হয়।

সংগঠনের নেতারা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৭তম জন্মদিন পালন উপলক্ষে এ অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু তার মা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হওয়ায় জন্মদিনের কর্মসূচি বাতিল করেন তারেক রহমান।

পরে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে পথশিশুদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করে জিয়াউর রহমান ফাউন্ডেশন। এতে অংশ নেন বিএনপি নেতা মাহবুব ইসলাম, ডা. পারভেজ রেজা কাকন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের অধ্যাপক ড. মো. ইকবাল, অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম, অধ্যাপক ড. খান মো. মনোয়ারুল ইসলাম, অধ্যাপক মো. আনিসুর রহমান, তানভীর আহসান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877